1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকের মৃত্যু

  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৩১৮ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি : মৌলভীবাজারের কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় মোসাইম আহমদ ফাহিম (১৮) নামে এক মোটরাসাইকেল চালকের মৃত্যু হয়েছে।

ফাহিম উপজেলার ভাটেরা ইউনিয়নের মাইজগাঁও গ্রামের সেলিম উদ্দিনের ছেলে। সে ফেঞ্চুগঞ্জ বিজনেস ম্যানেজম্যান্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

শনিবার (১০ জুলাই) উপজেলার ব্রাহ্মণবাজার টু ভাটেরা আঞ্চলিক সড়কের কোনাগাঁও এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, মোটরাসাইকেলযোগে ভাটেরা থেকে কুলাউড়ায় যাওয়ার সময় ফাহিম ব্রাহ্মণবাজার ইউনিয়নের কোনাগাঁও পৌঁছালে সে দুর্ঘটনার শিকার হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে লিখেছেন একটি বিপরীতগামী সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়।

তবে প্রত্যক্ষদর্শী অনেকে জানিয়েছেন, কুলাউড়াগামী মোটরাসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। ঘটনাস্থলে গুরুতর আহতবস্থায় স্থানীয়রা ফাহিমকে উদ্ধার করে স্থানীয় মুসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে এসআই মাসুদ বলেন, কেউ বলছেন সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হয়েছে আবার কেউ বলছেন গাছের সাথে ধাক্কা খেয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন। যেহেতু পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ দিচ্ছেন না তাই কিছু বলা যাচ্ছে না। তবে তদন্ত করে বলা যাবে সে কিভাবে মারা গেলো।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় বলেন, কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ঘটনাস্থলে পুলিশ আছে। তদন্তসাপেক্ষে বলা যাবে দুর্ঘটনার কারণ। আইনী প্রক্রিয়ায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..